1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

 

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্তি সাধারণ সম্পাদক ও ডাঃ ডলি আকবর মহিলা কলেজের শারীরিক শিক্ষক কতৃক নিজ অর্থায়নে বাংলা শুভ নববর্ষ উপলক্ষে ক্রীড়া সামগ্রী (জার্সি ও ফুটবল) বিতরন করা হয়।
জানা যায় , দশমিনা উপজেলায় চলোমান চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নমেন্টে অংশগ্রহন কারি ১০ টি ক্লাবকে ১০টি ফুটবল ও লিওন একাডেমিক দলতে একসেট জার্সি এবং এসএ মাধ্যমিক বিদ্যালয় ২০১৬ ব্যাচ কতৃক ডে-নাইট ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় অংশগ্রহনকারী অনির্বান ও নকআউট দলকে জার্সি উপহার দেয়া হয়।
ক্রীড়া সমগ্রী বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা মানবসেবা সংগঠনের সাধারন সম্পাদক এনায়েত হোসাইন খাঁন, দশমিনা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সোহাগ আহম্মেদ লিওন, দশমিনা প্রেসক্লাবের সদস্য রবিউল হাসার ডবিøউ, আন্তর দাস, মোশরফ হোসেন, মৎস্য ব্যবসায়ী মামুন তালুকদার।

মো.বেল্লাল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়ার মানউন্নয়নে তৃনমূল পর্যায়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। আমি সামান্য চাকুরি করি আমার নিজের অর্থায়নে যতটুকু সম্বভ ক্রীড়ার মানউন্নয়নে কাজ করবো। জিমিয়ে পড়া দশমিনা উপজেলা ক্রীড়া সংস্থা দীর্ঘ একযুগ পর নতুন ভাবে গঠন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি, উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন চেয়ারম্যান, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহযোগিতা করলে দশমিনা উপজেলার যুব সমাজ মাঠমুখি হবে এবং ক্রীড়াক্ষেত্রে সফলতা আসবে বলে আমি বিশ^াস করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ