1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত - dailynewsbangla
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নাগরপুর প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক-মোটরসাইকেল দুর্ঘটনায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মো. হাবিবুর রহমান (৩৫) নামের এক ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মামুদনগর ইউনিয়নের নতুন বাজার সংলগ্ন সেতুর উপর এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল হঠাৎ চলন্ত ট্রাককে ওভারটেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে গিয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়। দুর্ঘটনায় নিহত মো. হাবিবুর রহমান উপজেলার মামুদনগর ইউনিয়নের ভাতশালা গ্রামের বাসিন্দা আব্দুল মজিদের পুত্র। তিনি মামুদনগর বাজারের একজন ডেকোরেটর ব্যবসায়ী।

এই বিষয়ে মামুদনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জজ কামাল মুঠোফোনে জানায়, আমি দুর্ঘটনার সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। একজন ডেকোরেটর ব্যবসায়ী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। পরবর্তীতে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

নাগরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদ হাসান সরকার বলেন, দুর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে। ট্রাক চালক পালিয়ে যাওয়ায় ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ