1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন

মিজান, দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য কুষ্টিয়ার দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও দিনব্যাপী প্রাণী প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

১৮ এপ্রিল, বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় দৌলতপুর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর ফিতা কেটে উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড এজাজ আহমেদ মামুন।

অতিথিবৃন্দ মেলার স্টল ও আগত বিভিন্ন খামারিদের পালন করা উন্নত জাতের গরু, মহিষ, ছাগল, ভেড়া, হাঁস, মুরগি, কবুতর ও দৃষ্টিনন্দন পাখি পরিদর্শন করেন ও প্রান্তিক খামারিদের সাথে কুশল বিনিময় করেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড এজাজ আহমেদ মামুন

এসময় উপস্থিত ছিলেন, দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল ইসলামসহ সরকারী দপ্তরের কর্মকর্তাগণ।
উপজেলা প্রাণিসম্পদ এলইও ডা. নাজমিন নাহার এর সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মাহমুদুল ইসলাম।
তিনি বলেন, আজকের মেলার মূল উদ্দেশ্য হচ্ছে, আমিষ, মাংস, দুধ ও ডিমে সমৃদ্ধ হওয়া। ইতিমধ্যে আমরা মাংস ও ডিমে সমৃদ্ধ হয়েছি এখন দুধ এর জন্য কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন, দিনব্যাপী এ প্রাণী প্রর্দশনীতে ৩০টি স্টলে উপজেলার বিভিন্ন প্রান্তিক খামারিরা তাদের উন্নত জাতের গরু, মহিষ, ছাগলসহ বিভিন্ন গবাদি পশু ও গৃহপালিত প্রাণী প্রদর্শন করেছেন। উপজেলা প্রাণী সম্পদ অধিদফতর সবসময় প্রান্তিক খামারিদের পরামর্শ ও সেবা দিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ