1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ ১২১ পিস ইয়াবা বড়িসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন। আটকের ঘটনায় এসআই আব্দুর রহমান ও এসআই ইব্রাহিম মুন্সি বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেন। মামলা নম্বর ১৯-২০। আসামিদের বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ফরিদপুর আদালতে প্রেরণ করেছেন পুলিশ। আটকৃতরা হলো পাশের সালথা থানার রামকান্তপুর গ্রামের মীর আব্দুর রাজ্জাক (৪৪) ও বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের তুষার মাতুব্বর (২৩)।
মামলা সূত্রে জানা যায়, গত বুধবার দিবাগত রাত সোয়া ১ টার দিকে জয়নগর পুলিশ ফাঁড়ির পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দাদপুর ইউনিয়নের চিতার বাজার এলাকা থেকে রামকান্তপুর গ্রামের মীর আব্দুর রাজ্জাককে আটক করে। আটকের পর তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেন। অপর দিকে ওই দিন বুধবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পৌরসভার দক্ষিণ কামারগ্রামের তপন মাস্টারের বাড়ির সামনে থেকে তুষার মাতুব্বরকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ২১ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেন।
থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১২১ পিস ইয়াবা বড়িসহ দুই স্থান থেকে দুইজনকে আটক করা হয়েছে। আটকৃতদের নামে পৃথক দুটি মাদক মামলা হয়েছে। আসামিদের বৃহস্পতিবার ফরিদপুর আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ