1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু

রাজশাহী ব্যুরো : তিব্র তাপদাহ / হিট স্ট্রোকে রাজশাহীতে ৮৭ বছরের এক বৃদ্ধের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঐ বৃদ্ধের নাম গোলাম রাব্বানি (৮৭)। সে মৃত- মোজাহার আলীর ছেলে। তার বাড়ি নাটোর জেলার বাগাতীপাড়া উপজেলার দয়ারামপুর (তালতলা) এলাকায়।

পুলিশ সূত্রে জানাযায়, গত ২২ এপ্রিল বিকাল ৬ টার দিকে রাজশাহী আদালতের জেলা ও দায়রা জজ আদালত ভবনের উত্তর-পশ্চিম কর্নার থেকে বসে থাকা অবস্থায় এক বৃদ্ধের দেহ উদ্ধার করা হয়। পরে খোঁজ নিয়ে জানায়ায় বৃদ্ধের নাম ঠিকানা।

মৃত গোলাম রাব্বানি মূলত হার্টের রোগী ছিলেন। সে চিকিৎসাধিন অবস্থায় গত ২১ এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ নং ওয়ার্ডে ভর্তি হন। আমাদেরকে বিকাল ৬ টার দিকে আদালত থেকে ফোনে জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। কিন্ত দ্বায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কেন এবং কিভাবে আদালত চত্বরে গেল, তা কেউ জানেনা। পরে খোঁজ খবর নিয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করলে তারা সনাক্তপূর্বক মরদেহটি নিজ হেফাজতে নেয়। এরপর মৃত ঐ

বৃদ্ধের সন্তান বদিউজ্জামানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন, আমার আব্বার বয়স হওয়ার সবাদে কিছু মনে রাখতে পারতো না । গত ২১ তারিখে হার্টের সমস্যা নিয়ে মেডিকেলে ভর্তি করা হয়েছিল। ২২ তারিখে আমি দুপুরের খাবার আনার জন্য মেডিকেলের বাইরে যায়। পরে ফিরে এসে দেখি আব্বা আর নাই। অনেক খুঁজাখুঁজি করি কিন্তু পাইনি। পরে মাগরিবের আগে পুলিশ ফোন করে জানালে মেডিকেলে ইমার্জেন্সিতে গিয়ে আব্বাকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে আত্মীয়দের সাথে যোগাযোগ করে ২৩ এপ্রিল সকাল ১০ টায় বৃদ্ধের দাফন কার্য সম্পুর্ন করা হয়েছে।

বিষয়টি নিয়ে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল হকের সাথে কথা বললে তিনি বলেন, বিকাল ৬ টার দিকে আমাদের জানালে আমরা দ্রুত ঐ বৃদ্ধকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত ডা: বৃদ্ধকে মৃত ঘোষণা করেন। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ