1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার কামারগ্রাম চরপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী রিপন শেখ (৪৫) গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আড়াইশো গ্রাম গাঁজাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারের ঘটনায় এসআই মামুন ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মামলা নম্বর ২৫। আসামিকে বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
এসআই মামুন ইসলাম জানান, রিপন শেখের নামে পূর্বে ২০টি মাদক মামলা রয়েছে। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে থাকা আড়াইশো গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ২ হাজার টাকা উদ্ধার করা হয়।
থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী রিপন শেখকে আড়াইশো গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ২ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়েছে। তার নামে মাদক মামলা হয়েছে। আসামিকে বুধবার আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ