1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   - dailynewsbangla
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম:
সনাক্ত হলো গোদাগাড়ীতে হিরোইন মামলার ভয় দেখিয়ে টাকা হাতানো চক্র বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান  পত্নীতলায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধা সংসদ  মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপ: ফরিদপুরে শেষ ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ৪১জন প্রার্থী টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন

বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী  

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী  

 বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফরিদপুর জেলা যুবলীগের সদস্য, বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শরীফ সেলিমুজ্জামান লিটু এই অসহনীয় গরমে বিসিদ্ধ পানি ও স্যালাইন প্রতিদিন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন।
উপজেলার যেখানেই সাপ্তাহিক হাট বসে সেখানে শত শত পানির বোতল ও স্যালাইন নিয়ে বিতরণ করতে দেখা যায় লিটু শরীফকে। ব্যবসায়ী, ভ্যান শ্রমিক, পথচারীদের মধ্যে বিতরণ করে সামাজিক যোগাযোগ ফেসবুক ও উপজেলা বাসির কাছে আলোচনার শীর্ষে পৌছায় গেছেন লিটু শরীফ।
দাদপুর এলাকার নজরুল ইসলাম, মুন্নু ফকির, কাশেম শেখ বলেন, এই অসহনীয় গরমে যারা বাজারে আসে তাদের তৃষ্ণা মিটানোর জন্য পানি ও স্যালাইন দিয়ে ভালো করছেন। তারা পানি ও স্যালাইন পেয়ে অনেকটা উপকার পাচ্ছেন। এমন নেতাই মানুষ চাই। গত শনিবার ছিল চিতার বাজারের সাপ্তাহিক হাট দুপুর থেকে বিকেল পর্যন্ত হাটে ঘুরে ঘুরে ব্যবসায়ী সহ বিভিন্ন লোকদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ করতে দেখা যায় লিটু শরিফকে । এই ভালো কাজ করে সাধারণ মানুষের নজর কেড়েছেন লিটু শরীফ।
ভ্যান শ্রমিক, ওসমান, জাহিদ, কাজল শেখ বলেন, এই গরমে স্যালাইন ও পানি দিয়ে ভ্যান শ্রমিক ও পথচারীদের নজর কেড়েছে লিটু শরীফ। এ ছাড়া লিটু শরীফকে সাধারণ মানুষ তাদের বিপদে আপদে সব সময় তাদের পাশে পায়।
শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগ রাজনীতি করে এসেছে। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে আসছি। তাই মানুষের বিপদে তাদের পাশে গিয়ে দাড়িয়ে তাদের সাথী হই। বাকি জীবন মানুষের সেবা করে যাব। উপজেলা পরিষদ নির্বাচনে আমি উপজেলা চেয়ারম্যান প্রার্থী মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে বলে আমি আশা করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ