ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নিখোঁজ সাংবাদ

দৌলতপুর প্রতিনিধি: মোছাঃ তানিয়া খাতুন নামে এক গৃহবধূ (১৫ অক্টোবর ২০২০) আনুমানিক সকাল ১১ সময় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের তালবাড়িয়া স্বামীর বাড়ী থেকে হারিয়ে গেছে। বয়স ২৪ বছর উচ্চতা আনুমানিক ৫ ফুট হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিলো বেগুনি কালারের সালোয়ার কামিজ ও হলুদ ওড়না গায়ের রং শ্যামলা হালকা-পাতলা গোলগাল চেহারা।

দৌলতপুর উপজেলার দিগলকান্দি গ্রামের মোঃ গুলদার এর মেয়ে মোছাঃ তানিয়া খাতুন এর সাথে একই উপজেলার তালবাড়িয়া গ্রামের মোঃ জিন্নাত বিশ্বাসের ছেলে মোঃ মহিদ বিশ্বাসের সাথে আনুমানিক ৮ বছর আগে দুই পরিবারের সম্মতিতে বিবাহ হয়েছে।

এ বিষয়ে মোছাঃ তানিয়ার স্বামী মোঃ মহিদ বিশ্বাস জানান আমার স্ত্রী তানিয়া খাতুন এর মানসিক সমস্যার কারণে দীর্ঘ দুই বছর চিকিৎসাধীন চলছিল এমত অবস্থায় গত ১৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টার সময় কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে কোথায় যে গিয়েছে তার আমরা এখনো কোন সন্ধান পাচ্ছি না আজ ১৮/১৯ দিন আমার আত্মীয়-স্বজন ও আমার শ্বশুরবাড়ির আত্মীয় স্বজন সবার বাড়িতেই খোঁজ নিয়েছি কিন্তু কোথাও তার সন্ধান খুঁজে পাইনি, আমার একটি পাঁচ বছরের মেয়ে আছে মেয়েটির নাম সাদিয়া মেয়েটা অনেক কান্নাকাটি করছে। কেউ যদি খোঁজ পেয়ে থাকেন তাহলে আমার এই নাম্বারে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি ০১৭০৯-৯২৯৫০৯।