1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক দুটি ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) সকালে ধর্ষণের ঘটনায় থানায় পৃথক দুটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। দুইজন ভিকটিমকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ফরিদপুরের সালথা উপজেলার খারদিয়ার কাজীপাড়ার দেলোয়ার মোল্যার ছেলে মো. সম্রাট মোল্যা (১৯) বোয়ারমারী উপজেলার রূপাপাত মধ্যপাড়া থেকে মাদ্রাসায় পড়ালেখা করতো। লজিং বাড়ির মেয়ের সাথে মাদ্রাসায় যাওয়া আসার সুবাদে সম্পর্কের জের ধরে গত রোববার উপজেলার তামারহাজী গ্রামে সম্রাটের  খালু মো. খোকন শেখের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় রোববার রাত ১টায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩) এর ৯(১) ধারায় মামলা হয়। অপরদিকে উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের এক ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো ওই গ্রামের কামাল শিকদারের ছেলে রাহাত শিকদার (১৮)। ওই ছাত্রীর পিতা পেশাগত কাজে বাইরে থাকায় রোববার রাতে ছাত্রীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। ছাত্রীর ডাক চিৎকারে তার মা গিয়ে শৌর চিৎকার করলে রাহাত পালিয়ে যায়। এ ঘটনায় রাহাত শিকদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১) ধারায় ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা করেন।
বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান বলেন, দুই ধর্ষককে গ্রেপ্তার করে সোমবার বিকেলে আদালতে চালান করা হয়েছে। আর ভিকটিমদেরকে স্বাস্থ্য পরীক্ষা পর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ