1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় র‍্যালি ও মতবিনিময় সভা - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

দশমিনায় র‍্যালি ও মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪

দশমিনায় র‍্যালি ও মতবিনিময় সভা

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি। পটুয়াখালী দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে গনসচেতনতা সৃষ্টি  ও সততা চর্চায় সকলকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে শনিবার সকাল ১০ টায় র‍্যালি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উপজেলা পরিষদ চত্বর থেকে র‍্যালিটি শুরু করে উপজেলা সদরের বিভিন্না গুরুত্বপূর্ণ সড়ক প্রক্ষিন করে পরিষদ চত্বরে শেষ হয়। পরে পরিষদ কনফারেন্স হল রুমে আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে রচান প্রতিযোগিতার আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম অরবিল, সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন, মৎস্য মেরিন ফিশারিস  কর্মকর্তা নাজমুল হাসান, বাংলাবাজার মাধ্যমিক বিদয়ালয়ের প্রধান শিক্ষক কাজী আনোয়ার, বেগম আরেফাতুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর হোসেন সহ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী গন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ