1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদে সাথে মতবিনিময় সভা - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে

দশমিনায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদে সাথে মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪

দশমিনায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদে সাথে মতবিনিময় সভা

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলা পরিষদ কনফারেন্স হল রুমে সকাল ১১ টায় ৬ষ্ঠ উপজেলা সাধারণ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও নাফিসা নাজ নীরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নূর কুতুবুল আলম।
বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা খন আবি শাহানূর খন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম, সহকারি কমিশনার (ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরী সহ চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান,  ভাইস চেয়ারম্যান প্রার্থী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ৷ স্থানীয় ও জেলার প্রিন্টিং ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকর্মী।
জেলা প্রশাসক মতবিনিময় সভায় বলেন, নির্বাচন কমিশন কতৃক প্রদেয় নিতিমালার বিকল্প কোন কথা আমাদের নেই। আপনারা সমাজের সন্মানিত ব্যক্তি কোন প্রকার নির্বাচনে প্রভাব পরে এমন কাজ করা থেকে বিরত থাকবেন। ৬ষ্ঠ উপজেলা সাধারণ নির্বাচন সুষ্ঠু, সুন্দর, গ্রহনযোগ্য ও উৎসবমূখর করার লক্ষ্যে আমরা সবসময় প্রস্তুত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ