1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গোদাগাড়ীতে সাংবাদিকদের নিয়ে কটাক্ষ করেছেন এমপি ফারুক চৌধুরী - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে সাংবাদিকদের নিয়ে কটাক্ষ করেছেন এমপি ফারুক চৌধুরী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

গোদাগাড়ীতে সাংবাদিকদের নিয়ে কটাক্ষ করেছেন এমপি ফারুক চৌধুরী

 

রাজশাহী ব্যুরো:  রাজশাহীর গোদাগাড়ীতে নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের দ্বায়িত্ব গ্রহন উপলক্ষে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাতে উপজেলা পরিষদে উপস্থিত হন সাধারণ জনগণ। এতে জনস্রোত দেখে বিভ্রান্ত হয়েছেন রাজশাহী-১ আসনের (তানোর-গোদাগাড়ী) সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরি এমপি । এসময় সাংবাদিকদের নিয়ে বিরূপ (কটাক্ষ) মন্তব্য করে বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে গোদাগাড়ী উপজেলা কমপ্লেক্সের মূল ফটকে এঘটনা ঘটে। এতে উপস্থিত সাংবাদিকদের পাশাপাশি সাধারণ জনগণও এমপি’র এমন মন্ত্যবে ক্ষিপ্ত হন। ঘটনাস্থলেই প্রতিবাদ জানিয়ে অবস্থান নেন সাংবাদিকরা। এসময় প্রতিবাদী কন্ঠে বক্তব্য রাখেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কালেরকন্ঠের ব্যুরো প্রধান রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সময় টিভির সিনিয়র রিপোর্টার সাইফুর রহমান রকি। বক্তব্যে তারা জানান, উপজেলার নির্বাচনের শুরু থেকে বেলাল উদ্দিন সোহেলের বিরোধীতা করে আসছেন এসপি ওমর ফারুক চৌধুরী। নবনির্বাচিত এই চেয়ারম্যান দ্বায়িত্ব গ্রহন নিতে উপজেলা চত্বরে উপস্থিত হন। এসময় বেলাল উদ্দিন সোহেলের সাথে অসংখ্য নেতাকর্মী উপস্থিত হয়। এত লোকজন দেখে সাংসদ ঘাবড়ে যান।

এসময় এমপি বলেন, এত জনগণ কেন এসেছে? আমাকে কি মেরে ফেলতে এসেছে? তার এমন কথায় উপস্থিত সাংবাদিকরা এমপিকে প্রশ্ন করেন, তাহলে আপনার সাথে এত লোকজন কেন? সাংবাদিকের এমন প্রশ্নে উত্তেজিত হয়ে এমপি বলে বসেন। আপনি (আরইউজে সভাপতি) টাকা খেয়ে আমাকে এমন প্রশ্ন করেন!!! তার এমন কথায় হতাশ ও হতবাক হয়েছেন উপস্থিত সাংবাদিকরা। তার এমন মন্তব্যের তৎক্ষনাৎ প্রতিবাদ ও অবস্থান কর্মসূচী গ্রহন করেন। উল্লেখ, গত ৮ মে গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোট ব্যবধানে বিজয়ের পর ২৯ মে শপথ গ্রহন করেন বেলাল উদ্দিন সোহেল। এরপর ৩০ মে দ্বায়িত্ব গ্রহন করতে উপস্থিত হন তিনি। এসময় সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। এসময় বেলাল উদ্দিন সোহেল বলেন, জনগণ আমাকে ভালবেসে বিজয়ী করেছেন। আজকের উপস্থিতি তার উৎকৃষ্ট প্রমান। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন এই উপজেলাবাসীর সেবা করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ