ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সোলায়মানের চিকিৎসায় আর্থীক সহায়তায় দশমিনায় উপজেলা ফুটবল দল

মোঃবেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় পটুয়াখালী জেলা ফুটবল টিমের অন্যতম খেলোয়াড় সোলামান হোসেন দীর্ঘদিন বামপায়ের গোড়ারিতে ফুটবল খেলতে গিয়ে আঘাত প্রাপ্ত হওয়ায় ভারতে চিকিৎসা একান্ত আবশ্যক তাই তার চিকিৎসার ব্যায় বহন করা পরিবারের পক্ষে সম্ভন নয়। সোলায়মানের উন্নত চিকিৎসার জন্য দশমিনা উপজেলা ফুটবল দল এর আয়োজনে ৮ নভেম্বর বিকেল ৩.৩০ ঘটিকার সময় দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে পটুয়াখালী জেলা ফুটবল দল এবং দশমিনা উপজেলা ফুটবল দলের মধ্যকার ফুটবল খেলার আয়োজন করা হয়।

উক্ত খেলা উপভোগ করার জন্য দশমিনা উপজেলা সর্বোশ্রেনীর ফুটবল ভক্ত সলোয়মানের সাহায্যার্থে ফুটবল খেলা দেখার জন্য মাঠে আসেন এবং ফুটবল খেলা উপভোগ করেন। উক্ত খেলায় দশমিনা উপজেলা দলের নেতৃত্ব দেন মোঃবেল্লাল হোসেন এবং পটুয়াখালী দলের নেতৃত্বদেন মোঃ সোহেল। এই খেলার মধ্য দিয়ে ফুটবল খেলা থেকে অবসরে গেলেন দশমিনা উপজেলা ফুটবল দলের গোল রক্ষক মোঃ আবুল বশার। উক্ত খেলা গোলশূন্য ভাবে মিমাংসিত হয়।

খেলাটি পরিচালনা করেন,মোঃ মফিজুর রহমান মঞ্জু(শাঃশিঃ), মোঃ জহিরুল হক,সদস্য পটুয়াখালী রেফারি এ্যাসোসিয়েশন,মোঃরেজাউল করিম। উক্ত খেলা প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে খেলা উদ্ধোধন করেন,দশমিনা উপজেলা আ’লীগের সভাপতি ও দশমিনা সদর ইউনিয়নের চেয়ারম্যান,এ্যাড.ইকবাল মাহমুদ লিটন,বিশেস অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি,আ ন ম আমিনুল হক মামুন,পটুয়াখালী জেলা পরিষদ সদস্য,মোঃজাকির হোসেন ভুট্রু,দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃসালাহ উদ্দিন সৈকত,দশমিনা উপজেলার প্রথম শ্রেনীর ঠিকাদার ও বিশিষ্ট সমাজ সেবক,মোঃইকবাল হোসেন হাওলাদার,পটুয়াখালী ফুটবল এ্যাসোসিয়েশনের সধারন সম্পাদক, ইরতেজা হাসান মনির,পটুয়াখালী রেফারি এ্যাসোসিয়েশনের সদস্য, আবুল হোসেন,আবদুল মান্নান,বিদ্যুত,খসরুজ্জামান বেনু,সিকদার মিজান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত খেলায় সমাপনি বক্তব্যে এ্যাড.ইকবাল মাহমুদ লিটন বলেন,দশমিনা উপজেলার সধারন জন গন আসলেই ফুটবল প্রিয়। সোলায়মানের উন্নত চিকিৎসার সাহায্যের জন্য এ ভাবে মাঠে ফুটবল খেলার দেখার জন্য ছুটে এসেছেন এজন্য আমি বলবো দশমিনা উপজেলার সকল জনগন ভালো মনের। আয়োজকদের ধন্যবাদ জানান এমন মহৎ কাজ করার জন্য। তিনি আরো বলেন এমন মহৎ কাজে আমি আপনাদের পাশে সবসময় থাকবো। উক্ত ফুটবল খেলা ধারাবর্ননায় ছিলেন মোঃফয়েজ আহমেদ।