ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪ , আজকের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

ভেড়ামারায় ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

ভেড়ামারায় ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

হেলাল মজুমদার কুষ্টিয়া কুষ্টিয়ার ভেড়ামাড়ায় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আকাশ কুমার কুন্ডুর বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ই সেপ্টেম্বর বৃহস্পতিবার ভেড়ামারা উপজেলা চত্বরে বেলা  ১২ টায় সাধারণ শিক্ষার্থী ও  সর্বস্তরের জনগণের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে শিক্ষার্থীরা ভেড়ামারার প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ বিক্ষোভ করে। এ সময় উপজেলার আশেপাশের প্রায় ১৫টি স্কুলের শত শত শিক্ষার্থীরা জড়ো হয়ে ” ইউএনও স্যারের বদলি মানি না মানবো না” স্লোগানে মুখরিত করে তোলে উপজেলা প্রাঙ্গণ।

শিক্ষার্থীদের পক্ষ থেকে দাবি তোলা হয়, আমাদের ইউএনও আকাশ কুমার কুন্ডু একজন হৃদয়বান মানুষ। তিনি শিক্ষা সহায়ক,ভেদাভেদ ভূলে সব মানুষের সাথে মিশতে পারেন, আমরা তার থেকে সুষ্ঠু বিচার সবসময় পেয়ে আসছি,তিনি এসে ভেড়ামারার অনেক উন্নতি করেছে। ভেড়ামারাকে উন্নয়নমুখী এবং পরিচ্ছন্ন নগরী করার জন্য আরো কিছুদিন আমরা তাকে ভেড়ামারাতে চাই।

ফাতেমা বলেন, উপজেলার একজন সাধারণ নাগরিক হিসাবে জনবান্ধব এই ইউএনও কে আমরা চাই।খুব অল্প সময়ে তিনি সকলের মন জয় করেছেন।

উপজেলা সহকারী কমিশনার( ভূমি) আনোয়ার হোসাইন বলেন,আমাদের ইউএনও স্যার মেহেরপুর সদরে বদলি হয়েছেন। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। আপনারা শান্তিপূর্ণভাব অবস্থান করুন, বিশৃঙ্খলা করবেন না। আমরা আপনাদের দাবির কথা উদ্ধতন কর্মকর্তাকে জানিয়েছি। তারা ব্যবস্থা নেবেন।

ভেড়ামারা উপজেলার নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ড  বলেন,আমার বদলি আদেশ পেয়েছি। কিন্তু রিলিজ আদেশ হাতে পাই নাই। সরকারের সিদ্ধান্তকে আমি শ্রদ্ধা জানাই।পাশাপাশি ভেড়ামারা বাসির সিদ্ধান্তকেও শ্রদ্ধা জানাই। সরকার চাইলে আমি যেতেও রাজি,থাকতেও রাজি।তবে ভেড়ামারা বাসির ভালোবাসায় মুগ্ধ।