1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিক সদস্য জাতির বিবেক: কে এম খালিদ বাবু - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সাংবাদিক সদস্য জাতির বিবেক: কে এম খালিদ বাবু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ:  আজ ১৫ নভেম্বর রোজঃ রবিবার সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানে ৫৭ জন ক্লাব সদস্য সন্তানদের বৃত্তি প্রদান করা হয়। ময়মনসিংহ জেলা প্রশাসক ও ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি।

এ সময় প্রতিমন্ত্রী খালেদ বাবু প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রেসক্লাবের যারা সদস্য তারা জাতির বিবেক। আমার খুব সখ ছিল সাংবাদিক হবার। আজকাল সাংবাদিকদের ওয়েজবোর্ড অনুযায়ী বেতন দেয়া হয়না। দুই একটা পত্রিকা ছাড়া প্রায় সব পত্রিকা তাদের সাংবাদিকদের খুব সামান্য বেতন দেয়। যা দিয়ে তাদের সংসার চলে না।

প্রতিমন্ত্রী খালিদ বাবু আরো বলেন, আপনারা সন্তানদের বৃত্তি আরো বাড়ান। আমি একলাখ নয়,দুই লাখ টাকা এ খাতে দিতে প্রস্তুত আছি। এবার যারা বৃত্তি পাবেন, আগামীতে তারা বৃত্তি পান, আমি সেই আশা করি।

আনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার জনাব কামরুল হাসান এনডিসি, প্রেসক্লাবের সহ সভাপতি ডাঃ কে আর ইসলাম, এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, বৃত্তি কমিটির আহবায়ক আতাউল করিম খোকন। অনুষ্ঠান পরিচালনা করেন, প্রেসক্লাব সেক্রেটারী অমিত রায়। জানা গেছে, আজকের অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত বেশ কয়েকজন বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ