1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ দৌলতপুরে সড়ক উন্নয়নের কাজের উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ প্রকৃতি নতুন সাজে অতিথি পাখির আগমনে মুখরিত রাণীশংকৈল রামরায় দিঘী দশমিনায় বীজ ও রাসয়নিক সার বিতরন ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে কুষ্টিয়ার খোকসা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত অবৈধ পথে ভারতে পাচার ৪ বাংলাদেশী যুবতীকে বেনাপোলে হস্তান্তর চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার হয়ে মেম্বারের অপরাধের দায়ভার বহন করছি: বাবু চেয়ারম্যান সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন

দশমিনায় মিনি চাইনিজ ফুটবল টুর্নামেন্ট

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় মরহুম মোতাহার উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়। ১৮ নভেম্বর বিকেল ০৩.০০ঘটিকার সময় দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথী হিসাবে উপস্হিথ থেকে উক্ত খেলার শুভ উদ্ধোধন করেন দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন,বিশেষ অতিথী হিসাবে উপস্হিত ছিলেন, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য,মোঃ জাকির হোসন ভূট্রু, দশমিনা উপজেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক, এ্যাড.ইকবাল হোসেন,দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃসালাহ উদ্দিন সৈকত। পটুয়াখালী রেফারি এ্যাসোসিয়োশনের সদস্য, মোঃবেল্লাল হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন, মরহুম মোতাহার উদ্দিন ছিলে শুধু দশমিনা উপজেলার নয় পটুয়াখালী জেলার ক্রীড়াঙ্গনের সুনামধন্য ব্যক্তি। তিনি ছিলেন বরিশাল ক্লাবের অন্যতম খেলোয়াড়। তিনি দশমিনা উপজেলায় ক্রীড়াঙ্গনে যে অবদান রেখেগেছেন তা আজও আমাদের সকলের মনে রাখার মতো। দশমিনা উপজেলা ক্রীড়াঙ্গন তাকে ভুলবার নয়। তিনি আয়োজকদের অভিনন্দন জানান। তিনি আরো বলেন,দশমিনা উপজেলার যুব সমাজকে মাদক মুক্ত করতে হলে খেলাধুলার কোন বিকল্প পথ নাই । শরীর মন ঠিকরাখতে হলে খেলাধুলা করা সকলের প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!