ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মাহবুব উল আলম হানিফ এমপি ও তার সহধর্মিণীর রোগমুক্তির জন্য দোয়া মাহফিল

কুষ্টিয়া মিরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি ও তার সহধর্মিণী মিসেস ফৌজিয়া আলম এর রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ মিরপুর উপজেলা শাখার উদ্দ্যোগে আজ ১৯ নভেম্বর রোজ বৃহঃবার সকাল ১০টায় মিরপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামিলীগ সভাপতি ও নারী-শিশু আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুল হালিমের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক কামারুল আরেফীন। উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস,মিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা।

উপস্থিত ছিলেন মিরপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী এনামুল হক,উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বি এম জুবায়ের রিগান সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীবৃন্দ।দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদের ইমাম মাওলানা আব্দুল মতিন।দোয়া মাহফিল শেষে উপস্থিত অংশগ্রহনকারীদের মাঝে তবারক বিতরন করা হয়।