ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দৌলতপুরে সড়ক উন্নয়নের কাজের উদ্বোধন করলেন এমপি বাদশাহ্

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরের খলিসাকুন্ডি বক্কার এর বাড়ি হতে ছালাম চেয়ারম্যানের বাড়ীর সড়ক ,মিস্ত্রীপাড়া হতে বাছের উদ্দিনের বাড়ীর সড়ক এবং রিফাইতপুর ইউনিয়নের বিন্দিপাড়া- হরিনগাছি-হাসানপুর মোড় পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ।
সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই তিনটি সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয়। এই উন্নয়ন কাজ শেষ হলে দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি পাবে খলিসাকুন্ডি ও রিফাইতপুর ইউনিয়নের মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সিরাজুল ইসলাম বিশ্বাস, উপজেলা প্রকৌশলী মো. ইফতেখার উদ্দিন জোয়াদ্দার,বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক মো.ছাদিকুজ্জামান খান সুমন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.টিপু নেওয়াজ,উপ-সহকারী প্রকৌশলী মো.আশরাফুল ইসলাম পুলক, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো.জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মো. মোরশেদ,মোদারশেদ,রহুল আমীন, আহাব মোল্লা,শহিদুল,ইয়ারুল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।