ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মহান বিজয় দিবস উপলক্ষে দৌলতপুরের খলিসাকুন্ডিতে বিজয় কনসার্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডিতে বিজয় কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে খলিসাকুন্ডি হাইস্কুল মাঠে বিশ্বাস ইমপ্রেস এন্ড এগ্রো লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নূর বিশ্বাস (বিদ্যুৎ) এর উদ্যোগে এ বিজয় কনসার্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রতিপাদ্য ছিলো “মাদক কে না বলুন মাদক মুক্ত খলিসাকুন্ডি চাই”। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো.আজিজুল হক।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুল হক বলেন, যারা মাদক সেবন করেন তারা দেশ ও জাতির শক্রু তাই সমাজে তাদের কোন ঠাই নেই। এসময় খলিসাকুন্ডি ইউনিয়নকে মাদকমুক্ত করার আশ্বাস দেন তিনি ।এসময় এলাকাবাসীকে তিনি আরো বলেন যেখানে যারা মাদক ব্যবসায়ীদের খোঁজ পাবেন তাদেরকে আইনের কাছে সোর্পদ করবেন।

১৩নং খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খলিসাকুন্ডি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সদস্য ড.মো. মোফাজ্জেল হক, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. সাইফুর রহমান সুমন, কুষ্টিয়া জেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য মো.রিয়াজ মালিথা, সদরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ রহুল আমিন, ইউপি সদস্য শরিফুল ইসলাম সহ আরো অনেকে। অনুষ্ঠানের শুরুতে করোনা সতর্কতায় ফ্রি মাক্স বিতরণ করা হয়।অনুষ্ঠানে দর্শকদের উদ্দেশ্যে গান পরিবেশন করেন এনেক্স ব্যান্ড এর শিল্পীরা।