ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০ , আজকের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

প্রশাসনের হস্তক্ষেপে চলাচলের রাস্তা ফিরে পেতে যাচ্ছে সেই ৪পরিবার

হেলাল উদ্দিন, দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়ার দৌলতপুরে প্রশাসনের হস্তক্ষেপে অবেশেষে তারকাটার বেড়ার বন্দীদশা থেকে মুক্ত হতে যাচ্ছে ৪ পরিবার। গতকাল সোমবার বিকেলে দৌলতপুর উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তাগণ ও জনপ্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে সমস্যার সমাধান করেন।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের মালিপাড়া গ্রামে লালন মন্ডল নামে এক ব্যক্তি তারকাটার বেড়া দিয়ে ওই এলাকার চার পরিবারকে অবরুদ্ধ করে রাখেন। ফলে তাদের চলাচলের রাস্তা বন্ধ হয়ে যায়। গত এক সপ্তাহ ধরে চার পরিবার বন্ধী অবস্থায় মানবেতর জীবন যাপন করার সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে তা প্রশাসনের নজরে আসে।

গতকাল বিকেলে দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী ও খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ভূত সমস্যার সমাধান করেন।

এসময় চলাচলের রাস্তা বন্ধ করে তারকাটার বেড়া দেওয়া জমির মালিক লালন মন্ডল ও বন্দী পরিবারের জিয়াউর রহমান সহ উভয় পক্ষের লোকজনের সাথে কথা বলে সমস্যার সমাধান করে বন্দীদশা থেকে ৪ পরিবারকে মুক্ত প্রক্রিয়া সম্পন্ন করা হয়।