ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০ , আজকের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ময়মনসিংহ র‌্যাব এর অভিযানে বিদেশী  পিস্তল, গুলি দেশীয় অস্ত্র এবং মাদকসহ আটক-৩

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক এবং শীর্ষ সন্ত্রাসী অবৈধ অস্ত্র সংক্রান্ত অপরাধমূলক কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অন্তত পেশাদারিত্বের সাথে অপরাধ কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসেবে র‌্যাব-১৪ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজ কোম্পানী (সিপিএসসি)এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকার কেওয়াটখালী ওয়াপদা মোড় এলাকায় একটি সন্ত্রাসী ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে গোপনে অবস্থান করছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর অভিযানিক দল আজ ২৩ ডিসেম্বর ২০২০ ইং রোজঃ বুধবার ভোর চার ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মৃত আব্দুল বাকির ছেলে শীর্ষ সন্ত্রাসী মো: সাকিব (২০) মো: মোজাম্মেল হকের ছেলে মোঃ হাবিবুর রহমান (২৬) মৃত আব্দুল হাসেমের ছেলে মো: সুজন মিয়া (৩৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের হেফাজত থেকে গুলিভর্তি সহ বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।