ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুর খবরে দশমিনায় শোকের ছায়া

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধ: পটুয়াখালী দশমিনা-গলাচিপা আসনের সবেক বারবার নির্বাচিত এমপি ও সাবেক বস্রপ্রতিমন্ত্রী    এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় স্হায়ী কমিটির সদস্য আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসেন এমপি ২৪ ডিসেম্বর বিকেল ৪.৩০ মিঃ সময় বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহে,,,,,রাজিউন), পারিবারিক সূত্রে জানাজায়, আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপি কিছুদিন আগে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসা গ্রহন করেন এবং অদ্য বিলে মারা জান।

আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুতে দশমিনা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারন সম্পাদক এবং সহযোগি  অঙ্গসংহঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি বলেন আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসেন এমপি আমার  শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন,আমাকে খবই স্নেহ করতেন। আমি তার অসুস্হ্যতার কথা শুনে দেখতে যাই এবং বিভিন্ন কথা হয়। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ একজন দক্ষ, ন্যায়-নীতিবান এবং কর্মীবান্ধব, সৎ,সহসি সৈনিক কে হারিয়েছে।

তার স্হান পূরন হবার নয়। দশমিনা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন বলেন,দশমিনা-গলাচিপা বাসির নয়নের মনি এবং বারবার নির্বাচিত এমপি ও বস্রপ্রতিমন্ত্রী ছিলেন। এই প্রবীন নেতার সানিধ্যে আমি আজ দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ পর্যন্ত পৌছাতে পেরেছি । যার প্রচারে দশমিনা-গলাচিপা উপজেলার মানুষ নৌকা প্রতিক বুকে আগলে রেখেছে। তিনি আওয়ামীলীগের  একজন পরিশ্রমী নেতা ছিলেন। তার মৃত্যুতে আমরা দশমিনা আওয়ামীলীগ গভীর শোকাহত। তার ছেলের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্হা গ্রহন করা হবে।