ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০ , আজকের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

আলী আকবর অটিস্টিক ও প্রতিবন্ধি স্কুলে ঢাকা রোটারি ক্লাবের শীতবস্ত্র ও শিক্ষা উপকরন প্রদান

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পৌর শহরের আলী আকবর অটিস্টিক ও প্রতিবন্ধি স্কুলে ২৬ ডিসেম্বর শনিবার রোটারি ক্লাব,ঢাকা ফোর্ড শিক্ষার্থিদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে। এ উপলক্ষে ঐ স্কুলের প্রতিষ্ঠাতা-পরিচালক সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকার কর কমিশনার মো: আসাদুজ্জান।
বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রিয় আ’লীগ সদস্য এস এম মনিরুল ইসলাম, রোটারিয়ান এ এম মঞ্জুরুল হক সোহেল, এ আর খান আরমান, পিপি মিজানুর রহমান, মাকসুদুর রহমান, বাংলাদেশ আওয়ামী মৎসজীবী
লীগ কেন্দ্রিয় কমিটির সদস্য ও উত্তরবঙ্গ ব্যাংকার্স কল্যাণ ফোরামের মহাসচিব মাজহারুল ইসলাম মেহেদী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির, শিক্ষা কর্মকর্তা এম আর ফারুক, আ’লীগ নেতা সফিকুল আলম, রফিউল ইসলাম ও সাধন বসাক।
এ ছাড়াও, অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক নেতা,শিক্ষক, ছাত্র-ছাত্রি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  আরো বক্তব্য দেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকারিয়া হাবিব ডন, আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম (শিল্পি)  প্রমুখ।
অতিথিরা তাদের বক্তব্যে স্কুলের পরিবেশ ও সার্বিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তারা রোটারি ক্লাবের পক্ষ থেকে তাৎক্ষণিক স্কুলে ৫টি
সিলিং ফ্যান প্রদান করেন। প্রধান অতিথি স্কুলের উন্নয়নে ব্যক্তিগতভাবে এক লক্ষ টাকা দেন। এ ছাড়াও তারা পরবর্তী সময়ে স্কুলে একটি ভ্যানগাড়ি প্রদানের প্রতিশ্রুতি দেন। প্রসঙ্গত, এ স্কুলটি ২০১৩ সাল থেকে সাবেক সাংসদ সেলিনা জাহান লিটার ব্যক্তিগত অর্থায়নে পরিচালিত হয়ে আসছে। স্কুলটিকে দ্রুত সরকারি অনুদানভূক্ত করার জন্য দাবি জানানো হয়।