1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে শীর্ষ সস্ত্রাসী অস্ত্র সহ গ্রেফতার - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে শীর্ষ সস্ত্রাসী অস্ত্র সহ গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি বিশেষ চৌকষ আভিযানিক দল অদ্য ২৭ ডিসেম্বর ২০২০ ইং তারিখ রাত ২১.১০ ঘটিকা হতে ২২.১০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন ভবানী পুর বাজারস্থ জনৈক সাদ্দামের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে চরমপন্থী সংগঠন গনমুক্তি ফৌজের সামরিক শাখার প্রধান শীর্ষ সস্ত্রাসী আমিনুল ইসলাম মুকুলে সহযোগী ও আঞ্চলিক কমান্ডার ও বর্তমানে ভাবনীপুর এলাকার ত্রাস রশিদুল ইসলাম (৪২)’ কে লোহার দেশীয় তৈরী শুটার গান-০১ টি ও একনালা বুন্দুক- ০১ টি কার্তুজ গুলি-১৭ রাউন্ড,  হাসুয়া-০৪টি, বেতের তৈরী ঢাল-০৪, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড- ০৪ টি,  নগদ টাকা ১২২৭/- টাকা সহ ০১ জন আসামী মোঃ রাশিদুল ইসলাম (৪২), পিতা-মৃত তোরাব আলী শেখ, সাং-ভবানীপুর উত্তর পাড়া, থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, চরমপন্থী সংগঠন গনমুক্তি ফৌজের সামরিক শাখার প্রধান শীর্ষ সস্ত্রাসী আমিনুল ইসলাম মুকুলের আঞ্চলিক কমান্ডার। সে সস্ত্রাসী মুকুলের নেতৃত্বে এলাকায় হত্যা, গুম, চাঁদাবাজি, অপহরণ, টেন্ডারবাজী ও নারী লুষ্ঠন সহ বিভিন্ন ধরণে অপকর্ম পরিচালনা করে এবং তার বিরুদ্ধে ০৫টি মামলা ও ০১টি সাধারাণ ডাইরি রয়েছে।

এই বিষয়ে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গাফ্ধসঢ়;ফারুজ্জামন বলেন চাঁদাবাজি, হত্যা, গুম, অপহরণ, টেন্ডারবাজী, মদক, কিশোর গ্যাং ও নারী লুষ্ঠন সহ সকল প্রকার অপরাধের মূল শেকড় উপড়ে ফেলা হবে। তিনি আরো বলেন এই ধরণের অভিযান সচল রেখে চাঁদাবাজি, হত্যা, গুম, অপহরণ, টেন্ডারবাজী, মদক, কিশোর গ্যাং ও মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ