1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
সাবেক এমপি, বস্রপ্রতিমন্ত্রী আ,খ,ম জাহাঙ্গীর হাসাইনের মৃত্যুতে স্মরন সভা ও দোয়া মুনাজাত ময়মনসিংহে সাংবাদিক সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন। রাজশাহীতে জেলা প্রশাসক ও মডেল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে কম্বল বিতরণ কুষ্টিয়ায় র‌্যাব এর অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ নীলফামারীতে আসছে ৬০ হাজার ডোজ করোনা ভ্যাকসিন, সকল প্রস্তুতি সম্পন্ন কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে শীতবস্ত্র বিতরণ করেন ডিসি মোঃ আসলাম হোসেন রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা সৈয়দপুরে জন্ম ও মৃত্যু সনদ পেতে চরম হয়রানির শিকার নাগরিকরা

কুষ্টিয়া দৌলতপুরে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ০১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ২৯ ডিসেম্বর ২০২০ ইং তারিখ রাত ১০.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন সোনাইকুন্ডি গ্রামস্থ মোঃ ফজলুল হক (ফজলু) (৪০), পিতা-রিয়াজ মন্ডল এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ফেন্সিডিল-৩৫ বোতল সহ ০১ জন আসামী মোঃ সেন্টু আলী (২৫), পিতা-মৃত শামছুল, সাং-সোনাইকুন্ডি, থানা- দৌলতপুর, জেলা-কুষ্টিয়া এবং পলাতক মোঃ ফজলুল হক (ফজলু) (৪০), পিতা-রিয়াজ মন্ডল, সাং-সোনাইকুন্ডি, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

পরর্বতীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’ কে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!