ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কৃষ্ণচুড়া ক্লাব কুষ্টিয়ার আয়েজনে স্বাধীনতা কাপ ক্রিকেট লীগ এর পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার ঐতিহ্যবাহী কৃষ্ণচূড়া ক্লাবের উদ্যেগে ১ম-টালিপাড়া স্বাধীনতা কাপ ক্রিকেট লীগ-২০২০ এর আজ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ঐতিহাসিক কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে বিকাল সাড়ে ৩টায় উক্ত সমাপনি খেলার বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কুষ্টিয়া সদর উপজেলা নিরাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নিয়মিত খেলাধুলা আমাদের শরীর ও মন দুটোই ভালো রাখে। জয় পরাজয় বড় কথা নয় খেলায় অংশ নেওয়াটাই বড়। প্রত্যেক পাড়া মহল্লায় এ ধরনের খেলাধুলার পরিবেশ করলে যুব সমাজ বিপথে যাওয়ার সুযোগ পাবে না। অনুষ্ঠানে হিসাবে উপস্থিত ছিলেন কৃষ্ণচুড়া ক্লাবের উপদেষ্টা ডাক্তার হোসেন ইমাম, কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব,উপদেষ্টা হযরত আলী,বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেন মুকা,জেলা ক্রিড়া সংস্থার নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, বিশিষ্ট ক্রিড়া সংগঠক আসাফুদ্দৌলা তরুন প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কৃষ্ণচূড়া ক্লাবের সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন। সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আবু হাসান। ১তম বারের মত এই লিগে ৪টি দল অংশ নেয়। সকল দলেই উদিয়মান তরুন ও কিশোর খেলোয়াড়রা অংশ নেয়।খেলায় সুজন একাদশ চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দা ম্যাচ হন জিকু।টুর্নামেন্ট পরিচালনার সার্বিক তত্ত্বাবধায়ন ও সহযোগিতায় ছিলেন আবু সাঈদ চৌধুরী রাসেল,তারিক মোহাম্মদ কলিন,মাফিজুল হক সুজন,হাফিজুর রহমান জীবন,তানভীর হাসান রুবেল, আনোয়ার,জালিম, সেলিম,আলমগীর,নাব্বির আহাদ,নিরোবসহ ক্লাবের সদস্যবৃন্দ।