ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

পশ্চিম বাংলার ফুরফুরা শরীফ এর পবিত্র মাজার জেয়ারত করেন আসাঊদ্দিন ওয়াইসি

ভারত এর কলকাতা শহর থেকে  মনোয়ার ইমাম: নিব্বাচনী সমযোতা করতে পশ্চিম বাংলার ফুরফুরা শরীফ এ এলেন আসাঊদ্দিন ওয়াইসি সাহেব। তিনি ভারতের ইত্তেহাদ্দুল মুসলেমিন দলের প্রধান এবং হায়দ্রাবাদ এর এম পি বটেন। এদিন কলকাতার রাজপথে হয়ে হুগলীর মুসলিম ধর্মপ্রাণ মানুষের প্রবিত্র স্হান ফুরফুরা শরীফ গিয়ে নবীন মুসলিম ধর্মপ্রাণ মানুষের নেতা হজরত মাওলানা পীরজাদা আলহাজ্ব আব্বাস সিদ্দিকী সাহেব এর সঙ্গে দেখা করেন। সেখানে আসাঊদ্দিন ওয়াইসি সাহেব কে দাদা হুজুর কেবলার পবিত্র মাজার পাক জেয়ারত করেন।

কারণ মুসলিম ধর্মপ্রাণ মানুষের কাছে মুজ্জাদ্দেদ জামান দাদা হুজুর হজরত মাওলানা আল্লামা পীর আবুবক্কর সিদ্দিকী সাহেব সাহেব রহমাতুল্লাহ আলাইহি ওয়াসাল্লাম মাজার এ প্রতিনিয়ত হাজার হাজার মানুষ জড়ো হয় জেয়ারত করার জন্য। সেই দাদা হুজুর পীর কেবলার সুযোগ্য পৌত্রদী পীর জাদা হজরত মাওলানা আব্বাস সিদ্দিকী সাহেব এর সঙ্গে আগামী নির্বাচনে বিধানসভায় মিম পাটির সঙ্গে আব্বাস সিদ্দিকী র দলের জোট বেঁধে লড়াই করতে কোন কোন সিট উভয় প্রতিদ্বন্দ্বিতা করবেন তা নিয়ে উভয়ের মধ্যে আলোচনা করেন।

সেই সঙ্গে আগামী নির্বাচনে বিধানসভায় ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস ও বিজেপি কে উৎখাত করতে তারা সক্ষম হবে বলে জানিয়েছেন। সেই সঙ্গে তারা বামফ্রন্ট ও ভারতের জাতীয় কংগ্রেস সঙ্গে যোগাযোগ করছে কি না তার সত উত্তর দিতে পারেন নি। তবে তার দল ইত্তেহাদ্দুল মুসলেমিন দলের সঙ্গে আব্বাস সিদ্দিকী র দলের জোট হচ্ছে এটাই ধরে নেওয়া যায়। তবে মিম পাটি ও আব্বাস সিদ্দিকী সাহেব দল পশ্চিম বাংলার মাটিতে কতটা প্রভাব ফেলবে তা লাখ টাকার প্রশ্ন উঠেছে আম জনতার কাছে।