1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দৌলতপুরে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
দৌলতপুরে পিস অ্যান্ড স্মাইল এর সহযোগীতায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করেন আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব বিল্পাব চেয়ারম্যান।

দৌলতপুর প্রতিনিধি: দাতা সংস্থা পিচ এ্যান্ড স্মাইল এর সহযোগিতায় কুষ্টিয়ার দৌলতপুরে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলার ছাতারপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১ হাজার কম্বল ও ৬০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব এর আয়োজনে এসময় উপস্থিত ছিলেন পিচ এ্যান্ড স্মাইল এর পরিচালক মো. শাহীন আলম, ছাতারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম সহ সংস্থাটির অন্যান্য সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন স্বপ্নছায়া সংগঠন পরে সংস্থাটির পক্ষ থেকে সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা। উপকার ভোগীরা জানান, চেয়ারম্যান সাঈদ আনসারী বিপ্লব এর সহযোগিতায় দাতা সংস্থার পিস অ্যান্ড স্মাইল এর অর্থায়নে এলাকার হতদরিদ্র মানুষ শীতবস্ত্র উপহার ও খাদ্য সামগ্রী পেয়ে আমারও খুশি হয়েছি

এ সময় চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব তার বক্তব্যে উল্লেখ করেন, আমি যে কোন সমস্যা এবং যেকোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে আছি আপনারা দোয়া করবেন আমি যেন এভাবে সাধারণ মানুষের পাশে থাকতে পারি। এসময় পিস অ্যান্ড স্মাইল এর পরিচালক শাহিন আলম জানান, শুধু শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে আমাদের কার্যক্রম সীমাবদ্ধ থাকেনা সারা বাংলাদেশেই আমাদের কার্যক্রম চলমান। আমাদের এই প্রতিষ্ঠান থেকে নানামুখী সহযোগিতা করা হয় সাধারণ মানুষকে। আপনাদের কাছে দোয়া প্রার্থী আমরা যেন আপনাদের পাশে থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ