ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র্র্যাব-১৪

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন শহরের শিববাড়ী ওভারব্রীজ এলাকা থেকে কষ্টি পাথর পাচারকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র্র্যাব-১৪ । আজ বুধবার ১৩ জানুয়ারী রাত আড়াইটা সময় র্র্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে ৭১ এ বি গুহ রোড রানা জুয়েলার্স থেকে ছৌত্রিশ কেজি পাঁচশত গ্রাম ওজনের কষ্টি পাথর ও ৬টি মোবাইল সেট উদ্ধার করেছে ।

গ্রেফতারকৃত আসামী রঘুরামপুর গ্রামের মোহাম্মদ রুকতন (৪০), ইশ্বরগঞ্জ থানার মধুপুর বাজারের প্রদীপ মজুমদার (৬৬), চর ঘাগড়ার শেখ সামছুল আলম (৪৬),চর খরিচার মোহাম্মদ শহিদুল্লাহ (৫৯), ৪১ নং নাটকঘরলেন এলাকার মো: নিমন রানা (৩০), শম্ভুগঞ্জ সবজী পাড়ার মো: আলাউদ্দিন (৭০) সর্বজেলা ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ কষ্টি পাথর পাচারকারী চক্রের সদস্য । তারা পরস্পর যোগসাজশে কষ্টি পাথর পাচারের জন্য নিজেদের হেফাজতে রেখেছিলো ।

র্র্যাব-১৪ জানায় তারা দেশের বিভিন্ন স্হান থেকে কষ্টি পাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে র্র্যাব-১৪ প্রধান লে: কর্ণেল এফতেখার উদ্দিন প্রেসবিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান। বুধবার দুপুরে র্র্যাব-১৪ কার্যলয়ে এই প্রেস ব্রিফিং করা হয়। এ সময় র্র্যাব-১৪ এর অন্যান্য অফিসারগন উপস্হিত ছিলেন।