ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১ , আজকের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার (নাগরপুর- মেঘনা) রাস্তার পানান বাজারের কাছে একটি মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন হয়েছে। আজ ১৭ জানুয়ারি রবিবার দুপুর আনুমানিক ১টার সময় নাগরপুর থেকে ছোনকা গামী মোটরসাইকেলের সাথে মেঘনা থেকে নাগরপুর গামী অটোভ্যানের সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়।

এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক সাটুরিয়া উপজেলার ছোনকা গ্রামের মৃত বুঝরত আলী ছেলে ফারুক (৩৮) এর ডান পা হাটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা তুজ জোহরা চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় অটোভ্যান চালক পাবনা চরনাকালিয়া উপজেলার বেড়া নাকালিয়া গ্রামের মুরতুজ শেখ এর ছেলে হেলালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে সে সুস্থ হয়ে ওঠে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। অপর দিকে অটোভ্যান চালক ভাঙ্গারী মালামাল ও পুরাতন লোহা, টিন গ্রামের বিভিন্ন বাড়ি থেকে থেকে ক্রয় করে উপজেলা শহরে বিক্রি করে জীবিকা নির্বাহ করতে। এদের দুজনেই আজ নিজ নিক কাজের সন্ধানে যাচ্ছিলেন।