1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা  গাঁজা সহ গ্রেফতার ০৩  - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা  গাঁজা সহ গ্রেফতার ০৩ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ১৭ জানুয়ারি ২০২০ ইং তারিখ রাত ২১.৫০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন খাজানগর গ্রামের আদর্শপাড়াস্থ ধৃত আসামী মোঃ বাদশা (২৬) এর বসত বাড়ীর আংগীনা হতে’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ইয়াবা ট্যাবলেট-১৩৮ পিচ, গাঁজা-২৮০ গ্রাম, মোবাইল ফোন-০৩টি, সীমকার্ড-০৬টি ও নগদ-৩১০০/- টাকা সহ ০৩ জন আসামী ১. মোঃ বাদশা আলী (২৬), পিতা-মোঃ মতিউর রহমান, সাং-খাজানগর (আদর্শ পাড়া), ২. মোঃ তোফাজ্জল হোসেন (৪২), পিতা-মৃত ফেলু শেখ, সাং-খাজানগর (আদর্শ পাড়া), ৩. মোঃ মামুন হোসেন (৪৩), পিতা-মৃত হাজী ফজলুর রহমান, সাং-খাজানগর, উভয় থানা- সদর, জেলা-কুষ্টিয়া’  পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ