1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা  গাঁজা সহ গ্রেফতার ০৩  - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা  গাঁজা সহ গ্রেফতার ০৩ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ১৭ জানুয়ারি ২০২০ ইং তারিখ রাত ২১.৫০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন খাজানগর গ্রামের আদর্শপাড়াস্থ ধৃত আসামী মোঃ বাদশা (২৬) এর বসত বাড়ীর আংগীনা হতে’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ইয়াবা ট্যাবলেট-১৩৮ পিচ, গাঁজা-২৮০ গ্রাম, মোবাইল ফোন-০৩টি, সীমকার্ড-০৬টি ও নগদ-৩১০০/- টাকা সহ ০৩ জন আসামী ১. মোঃ বাদশা আলী (২৬), পিতা-মোঃ মতিউর রহমান, সাং-খাজানগর (আদর্শ পাড়া), ২. মোঃ তোফাজ্জল হোসেন (৪২), পিতা-মৃত ফেলু শেখ, সাং-খাজানগর (আদর্শ পাড়া), ৩. মোঃ মামুন হোসেন (৪৩), পিতা-মৃত হাজী ফজলুর রহমান, সাং-খাজানগর, উভয় থানা- সদর, জেলা-কুষ্টিয়া’  পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ