1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার। শনিবার (২৩ জানুয়ারি) বিকালে তিনি জেলেপাড়া পরিদর্শন করে অসহায় ভূমিহীন জেলে পরিবারের খোঁজ-খবর নেন। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধনী দিনে সারা দেশে ৪টি উপজেলার মধ্যে এ উপজেলার উপকারভোদীদের সাথে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন।

এ কর্মসূচী সফল করার লক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় তিনি এ উপজেলায় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর উদ্বোধন কার্যক্রম শেষ হলে বিকেল এবিএম সারোয়ার আলম শহরের গোলাহাট জেলেপাড়ায যান। এ সময় তাকে ফুলেল স্বাগত ও শুভেচ্ছা জানান মৎসজীবি ১নং ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর বাটু সরকারের ছেলে সৈয়দপুর পৌর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মুন্না সরকার এবং মৎসজীবি নেতা নগেন দাস। সেখানে তিনি অসহায় ও ভুমিহীন জেলেদের পরিবারের খোঁজ-খবর নেন এবং তাদের দু:খ-কষ্টের কথা শোনেন। তিনি জেলেদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কষ্টের কথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো। তিনি আপনাদের জন্য এর পরের ধাপে অবশ্যই ঘরের ব্যবস্থা করবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ