ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় আটক ০২ জন

সিরাজগঞ্জের সদর থানায় র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় ০২ জন আটক। রবিবার (২৪ জানুয়ারী ২০২১ খ্রীঃ) সন্ধা ০৬.২৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এবং (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বগুড়া বাষ্ট্যান্ডের উত্তর পাশে ভূইয়া ডিপার্টমেন্টাল ষ্টোর এর সামনে ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহনের সময় ০২ জনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ০১ টিপ চাকু, ০১ টি খুর, নগদ ৯,৬০০.০০ টাকা ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী, মো. সোহেল রানা (২৯), পিতা- মোঃ আজগর আলী,  মোঃ লাল চাঁদ (২৭) পিতা- মৃত শাহজাহান আলী, উভয় সাং-দিয়ার ধানগড়া, থানা ও জেলা- সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রæত বিচার) আইন ২০০২ (সংশোধনী- ২০০৯) এর ৪/৫ ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের ছিনতাইকারী ও মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।