ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সাবেক এমপি, বস্রপ্রতিমন্ত্রী আ,খ,ম জাহাঙ্গীর হাসাইনের মৃত্যুতে স্মরন সভা ও দোয়া মুনাজাত

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় আবদুল আজিজ,সভাপতি দশমিনা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতিত্বে সাবেক এমপি ও বস্রপ্রতিমন্ত্রী মরহুম আলহাজ্ব আ,খ,ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে স্মরনসভা ও দোয়া মুনাজাতের আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সভাপতি,বীর মুক্তিযোদ্ধা,আলহাজ্ব কাজী আলমগীর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,বিপি মান্নান,স্হানীয় সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সদস্য, এস এম শাহজাদা এমপি,উপজেলা আওয়ামীলীগের সবেক সদস্য,সেলিনা হোসাইন সহ দশমিনা উপজেলার ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, এ্যাড.ইকবাল মাহমুদ লিটন উক্ত স্মরন সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠানে বক্তারা সবেক এমপি ও বস্র প্রতিমন্ত্রী মরহুম আলহাজ্ব আ,খ,ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে আওয়ামীলীগের অপূরনীয় ক্ষতিহয়েছে তিনি একজন বিচরণক্ষন, দক্ষ রাজনীতিবিদ ছিলেন তর অভাব পূরন হবার নয়। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি।