1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় সাইফুল সরদার (২৫) নামে এক যুবকের ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার করেছে জেলেরা। ২৯ (জানুয়ারি) রোজ শুক্রবার বুড়াগৌরাঙ্গ নদীর রনগোপালদী ফেরিঘাট সংলগ্নে এ ঘটনা ঘটে, স্থানীয় ও বিভিন্ন তথ্য সূত্রে যানাযায়, রনগোপালদী ২নং ওয়ার্ডের বাসিন্দা নিখিল গাইন এর সঙ্গে একই ওয়ার্ডের বাসিন্দা সাইফুল সরদার দীর্ঘদিন যাবদ দিনমজুরের কাজ করত।

সাইফুল সরদার ২নং ওয়ার্ডের হারুন সরদারের ছেলে। আজ শুক্রবার সকাল আনুমানিক ১১ টার দিকে সাইফুল তার নিজ বাড়ি থেকে রওয়ানা দিয়ে এসে বুড়াগৌরাঙ্গ নদীর কিনারে দাড়িয়ে থাকা ১১ বছরের ছোট শিশুটির হাতে তার গায়ের পোশাক ও মোবাইল টি দিয়ে নদীর মাঝে থাকা নিখিল গাইনের ট্রলার টি সাতরিয়ে আনতে গিয়ে মাঝ প্রান্তে ডুবে যায়।

নদীর কিনারে দাড়িয়ে থাকা প্রতিবেশি ১১ বছরের শিশু হৃদয় সাইফুল কে ধীরে ধীরে ডুবে যাওয়া দেখতে পেয়ে ডাক চিৎকার করে, পরে নদীর কিনারে এলাকাবাসী জড়ো হয় এবং জেলেরা লাশ উদ্ধার তৎপরতার চেষ্টা চালায়, স্থানীয় জেলেরা ৫ ঘন্টাব্যাপি নদীতে জাল ফেলে নদীর এক অংশ থেকে মৃতদেহ টি উদ্ধার করতে সক্ষমহয়।

এ ঘটনার কথা শুনে দশমিনা নৌ-পুলিশ ফারির ইনচার্জ, দশমিনা থানা পুলিশ,দশমিনা ফায়ারসার্ভিস টিম ঘটনা স্হলে উদ্ধার অভিযান পরিচালনা করে। মৃতদেহ উদ্ধার করার পর নদীর কিনারে হাজার হাজার মানুষের ঢল নেমে আসায় স্বজনদের আহাজারি ও আর্তনাত কান্নার ঢল নেমে পরে পুরো এলাকাঝুরে। এব্যপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীম বলেন, ঘটনা শুনে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি পরে প্রতক্ষদর্শী ও স্থানীয় সাক্ষী প্রমানের ভিক্তিতে বিনা ময়না তদন্তে উদ্ধারকৃত মৃতদেহটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ