ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠে, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন

জিল্লুর রহমান: প্রতিবারের ন্যায় এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাঠে নেমেছেন আওয়ামী কুষ্টিয়া জেলা কৃষকলীগের সিনিয়ার যুগ্ন সাধারন সম্পাদক, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়ন এর তালবড়িয়া গ্রামের কৃতিসন্তান, নৌকা মনোনয়ন প্রত্যাশী তসলিম উদ্দিন। এ ইউনিয়ন এর জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে, গণসংযোগ ও প্রচার-প্রচারণার হাল ধরেছেন তিনি।

সমবার (১লা ফেব্রুয়ারি-২০২১) বিকেল ৩ টার সময় প্রায় ৩০০ মোটরসাইকেল নিয়ে প্রতিটি ওয়ার্ডের জনগণের কাছে দোয়া চেয়ে মতবিনিময় করেন। এ নির্বাচনের মাঠে একাধিক প্রার্থী রয়েছেন, তারমধ্যে রাজনৈতিক ত্যাগী নেতা তসলিম উদ্দিন। আগামী নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

আগামী নির্বাচনকে সামনে রেখে জনগণের উদ্দেশ্যে মোঃ তসলিম উদ্দিন বলেন আমি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসতে পারি ও জনগণের সুখে-দুখে পাশে থেকে সেবা মূলক কাজ করতে পারি। গণসংযোগের এক বক্তব্যে এসবকথা বলেন তিনি, এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এলাকাবাসী ও গণসংযোগের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।