1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
"ডিসি আসলাম হোসেন"কে সস্ত্রীক বিদায় সংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

ডিসি আসলাম হোসেনকে সস্ত্রীক বিদায় সংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
"ডিসি আসলাম হোসেন"কে সস্ত্রীক বিদায় সংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির
কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন ও তাঁর সহধর্মিণী।

“ডিসি আসলাম হোসেন”কে সস্ত্রীক বিদায় সংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির।

কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন ও তাঁর সহধর্মিণী মোসাঃ জাকিয়া সুলতানাকে বিদায় সংবর্ধনা দিয়েছে কুষ্টিয়া প্রেস ক্লাব-কেপিসি। রবিবার বিকেল ৩ টার সময় গতকাল বিকেলে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির কাঙাল হরিনাথ মিলনায়তনে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসকের সহধর্মিণী, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোসাঃ জাকিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফুন নাহার। বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল খান হাসান খোকন, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিলন উল্লাহ, কেপিসির নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ।

সভা পরিচালনা করেন কেপিসির সাধারন সম্পাদক সোহেল রানা।সভায় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, কুষ্টিয়ার মাটি ও মানুষের কল্যাণে কাজ করতে পেরে নিজের কাছে খুব ভাল লাগছে। তিনি বলেন, আমি কুষ্টিয়ার মানুষের ভালবাসার কথা ভুলবো না। যেখানেই থাকি, যতদূরেই যাই না কেন কুষ্টিয়ার কথা মনে থাকবে। কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব তার নিজের লেখা কবিতা তুলে দেন বিদায়ী জেলা প্রশাসকের হাতে।

কেপিসির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন কেপিসির সহ সভাপতি জামিল হাসান খান খোকন, সাধারন সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পাদক আরিফুজ্জামান লিপটন, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির সাধারন সম্পাদক ফিরোজ কায়সার, ভেড়ামারা প্রেসক্লাবের সহ সভাপতি ওমর ফারুক, যুগ্ম সাধারন সম্পাদক মনোয়ার হোসেন মারুফ, জাহাঙ্গীর খান, জান্নাতুল ফেরদৌস, মিরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি তাপস, খোকসা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ফিরোজ হোসেন, কুমারখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু দাউদ রিপন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ