এনামুল হক,ময়মনিসংহ: , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ময়মনসিংহের ত্রিশালে ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে গ্রুপ সম্পন্ন

ময়মনসিংহের ত্রিশালে ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে গ্রুপ সম্পন্ন

ময়মনসিহের ত্রিশালে সেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (০৩ ফেব্রুয়ারী) ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের রাগামারা বাজারে সাধারণ জনগনের মাঝে দিনব্যাপী রক্ত পরীক্ষা ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

সদর ইউনিয়নের ৭নং ইউপি সদস্য আব্দুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল বাগান আলিয়া মাদরাসার প্রিন্সিপাল ও আগামী ত্রিশাল ইউনিয়ের চেয়ারম্যান প্রার্থী মোঃ আনোয়ার সাদাত জাহাঙ্গীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জামাল উদ্দিন শামীম , এতে আরও উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহাদ বিন সাঈদ,

ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুউদ্দীন, ত্রিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান মিনহাজ্ব, উপজেলা প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক মোমিন তালুকদার, বিজয় ৭১ টিভি ত্রিশাল প্রতিনিধি আশরাফ ছিদ্দিকী পলাশ।

এছাড়া ক্লাবের পক্ষে পরিচালনার দায়িত্বে ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম শাকিল,অন্যান্য সদস্য প্যানেল এডমিন আমিরুল ইসলাম,আহাদ আকন্দ, রেহেনা আক্তার রুনা,তাছলিমুল হাসান মুবিন,ছানী ইবনে মোস্তফা শরীফ হাসান প্রমুখ।