1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১ - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
পাবনা জেলার সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১।

পাবনা জেলার সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১।


শনিবার(০৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৫.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সাঁথিয়ায় থানাধীন করমজা চতুর বাজার কাঠ পট্টিস্থ বিশ্বাস প্লাজার সামনে চতুর বাজারের প্রবেশের গলিতে অভিযান চালিয়ে ০১ টি ওয়ান শুটারগান সহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে অস্ত্র ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ কাওছার হোসেন(২০),পিতা- মৃত হাসমত মুসুল্লী, সাং-সানিলা দক্ষিনপাড়া, থানা-বেড়া, জেলা-পাবনা। গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে পাবনা জেলার সাঁথিয়া থানায় The Arms act,1878 Gi 19-A I 19(f) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত অস্ত্রসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের অস্ত্র বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ