ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১ , আজকের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন ২৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ

কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন, ২৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার, ছেলেসহ আটক – ২।


কুষ্টিয়ার মিরপুরে মাকে হত্যা করে বস্তাবন্দী করে পানিতে ফেলে দেওয়ার ২৮ দিন পর ঐ মায়ের মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের দক্ষিনকাটদহ এলাকার একটি পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ঐ মহিলার নাম মমতাজ বেগম (৫৫) তিনি উক্ত এলাকার মৃত ফজল বিশ্বাসের স্ত্রী এ ঘটনায় হত্যার দায়ে মমতাজ বেগমের ছেলে মুন্না (২৮) কে আটক করেছে পুলিশ। স্থানীয় ইউপি সদস্য আমিরুল ইসলাম সান্টু জানান, ছেলে মুন্নাকে নিয়ে মমতাজ বেগমের বসবাস করছিলো।

তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়া এবং ফজল বিশ্বাসের মৃত্যুর পরে ছোট ছেলে মুন্না আর তার মা ঐ বাড়িতে থাকতো। ২৮ দিন ধরে মুন্নার মা মমতাজ বেগম নিখোঁজ ছিলো। পরে সোমবার (২২ ফেব্রুয়ারি) পোড়াদহ ইউনিয়নের দক্ষিন কাটদহ এলাকার ইয়াসিনের ছেলে রাব্বিকে আটক করে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পুলিশ এসে পুকুর থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মমতাজের ছেলে মুন্নাকে আটক করেছে পুলিশ। কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুলত কি কারণে এমন হত্যাকান্ড ঘটানো হয়েছে এবং এ বিষয়য়ে বিস্তারিত প্রেস ব্রিফিং এ জানানো হবে।