ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১ , আজকের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

দৌলতপুরে কোভিড-১৯ টিকা নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার

দৌলতপুরে কোভিড-১৯ টিকা নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার


বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার দৌলতপুরে অন্যান্যদের সাথে কোভিড-১৯ টিকা নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা মৎস কর্মকতা খন্দকার শহীদুল ইসলাম এবং সমবায় দপ্তরের তিন কর্মকর্তা।

টিকা গ্রহণ শেষে ইউএনও শারমিন আক্তার বলেন, এটা অন্যান্য টিকার মতোই সাধারণ স্বাভাবিক একটা টিকা। দৌলতপুরের সকল মানুষের প্রতি আহ্বান রইলো কোভিড-১৯ -এর টিকা গ্রহণ করুন, নিজে সুরক্ষিত থাকুন অপরকে সুরক্ষিত রাখুন।

উল্লেখ্য, দৌলতপুরে টিকাদানের শুরুতে সাধারণ মানুষের আগ্রহ কম দেখা দিলেও, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তাদের টিকা গ্রহণে পরবর্তীতে উৎসাহের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বেশ কয়েকটি ইউনিয়ন পর্যায়ের সেবা কেন্দ্রে টিকাদান চলছে। সুরক্ষা অ্যাপ -এ নিবন্ধনের মাধ্যমে এই টিকা নিতে হবে।

নিবন্ধনের জন্য নিকটস্থ স্বাস্থ্যকেন্দ্র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ সদস্য কিংবা ইন্টারনেট ব্যবহারকারী যেকোনো শিক্ষিত ব্যাক্তির সহায়তা নিতে বলা হয়েছে। এক্ষেত্রে কেবলমাত্র জাতীয় পরিচয় পত্রের তথ্য এবং একটি মোবাইল ফোন প্রয়োজন হবে।