ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১ , আজকের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

রাজশাহীতে ধর্ষন মামলায় এক জনের ফাঁসির আদেশ

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ রাজশাহীতে ধর্ষন মামলায় নজরুল ইসলাম (৫৫) নামে একমাত্র আসামীকে ফাঁসির আদেশ দিয়েছেন (সিনিয়র জেলা ও দায়রা জজ) রাজশাহী নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মনসুর আলম। মামলা বিবরণীতে জানা যায়, এই মামলাটি শিশু নির্যাতন আইনের মামলা ছিল, যার নম্বর ১৩৯/২০১৯। রাজপাড়া থানার মামলা নং-৩২, তারিখ ১৫-০২-২০১৯, জি. আর- ৮৩/ ২০১৯।

সোমবার এই মামলার রায়ের তিন ধার্য ছিলো। শুনানী শেষে বিজ্ঞ আদালত এই রায় দেন। সেইসাথে এক লক্ষ টাকা জরিমানা করেন। এ সময়ে আসামী কোর্টে হাজির ছিলেন। আসামী নজরুল ইসলাম রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বাজেসিলিন্দা এলাকার মৃত খবির উদ্দিনের ছেলে।
রাষ্ট্র পক্ষের কুশলী রাজশাহী নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল- ১ এর পিপি এ্যাডভোকেট রাশেদ উন নবী আহসান বলেন, এই মামলায় ২২ জনের জবানবন্দী নেয়া হয়েছে। তারা সবাইসহ আসামী নিজে স্বীকার করেছেন।

এটা একটি জঘন্যতম অপরাধ হওয়ায় বিচারক এই রায় দেন। এতে রাষ্ট্র পক্ষ খুশি বলে জানান তিনি। এদিকে আসামী পক্ষের কুশলী এ্যাডভোকেট শফিকুল ইসলাম বাবু বলেন, এই রায় একতরফা হয়েছে। বাদীপক্ষ সঠিক তথ্য উপাত্ত হাজিরসহ সাক্ষি দিতে পারেননি। আসামী পক্ষ এই রায়ে ক্ষুদ্ধ। তারা হাইকোর্টে আপিল করবেন। সেখানে ন্যায় বিচার পাবেন বলে জানান তিনি।