1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সামাজিক সচেতনতা ও মাক্স বিতরন - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

সামাজিক সচেতনতা ও মাক্স বিতরন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
পটুয়াখালী দশমিনায় থানা পুলিশের উদ্যোগে সামাজিক সচেতনতা ও মাক্স বিতরন।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনায় থানা পুলিশের উদ্যোগে সামাজিক সচেতনতা ও মাক্স বিতরন করা হয়। দশমনিা থানা পুলিশের ওসি মোঃজসীমের উদ্যোগে দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিট পুলিশিং এর মাধ্যমে দেশে মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রামক বৃদ্ধি হওয়ায় সামাজিক সচেতনতা ও মাক্স বিতরন অনুষ্ঠিত হয়।

তিনি বলেন,দেশে করোন ভাইরাস বৃদ্ধি হওয়ায় সকলে সরকার প্রদেয় স্বাস্থ বিধি মেনে চলুন,সব সময় মাক্স ব্যবহার করুন এবং ঘরের বাহীরে বিনা প্রয়োজনে বের হবেননা বের হলে মাক্স ব্যবহার করুন। করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশ আপনাদের পাশে সবসময় কাজ করার জন্য প্রস্তুত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ