ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১ , আজকের সময় : সোমবার, ৬ মে, ২০২৪

খলিসাকুন্ডি ঈদগাহ্ পাড়া গোরস্থান জামে মসজিদের উদ্বোধন

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি গ্রামে ঈদগাহ্ পাড়া গোরস্থান জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে স্থানীয় ব্যক্তিবর্গদের উপস্থিতিতে মসজিদটির উদ্বোধন করা হয়।

জাতীয় সাংবাদিক সংস্থার মেহেরপুর জেলা শাখার সভাপতি মোঃ হেলাল উদ্দিন (হিলু) ঐ এলাকায় ঘুরতে গিয়ে স্থানীয় মুসল্লিদের কথা বিবেচনা করে প্রাথমিক পর্যায় ওখানে মসজিদ নির্মাণের উদ্যোগ নেয়।

পরে মসজিদ নির্মাণের জন্য জমি দিতে এগিয়ে আসেন ঐ গ্রামের মোঃ জুনায়েদ হোসেন মালিথা নামের এক ব্যক্তি। গত শুক্রবার মসজিদটিতে নামাজ পড়ার উপযোগী হয়। সেখানে সংক্ষিপ্ত মোনাজাত করা হয়। পরে জুমার নামাজ শুরু হওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন-হেলাল উদ্দিন(হিলু)।

তিনি অনেক বিলম্ব ও জটিলতা অতিক্রম করে মসজিদে নামাজ উপযোযোগী পরিবেশ সৃষ্টি এবং আজ প্রথম জুমার নামাজ আদায়ের মাধ্যমে নিয়মিত নামাজ আদায় সম্ভব হওয়ায় মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করেন।

তিনি এ মসজিদ নির্মাণের দীর্ঘ প্রচেষ্টার কথা উল্লেখ করে তার একান্ত আগ্রহ, ব্যক্তিগত এবং অন্যান্য সংশ্লিষ্ট সবার প্রচেষ্টার কথাও স্মরণ করেন।এসময়,রাজনৈতিক,সামাজিক,সাংবাদিক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।