ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ , আজকের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

দশমিনায় লগডাউন বাস্তবায়নে প্রশাসন ও থানা পুলিশ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় সরকার প্রদেয় লকডাউন ঘোষনা করায় দশমিনা উপজেলায় লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর অবস্থানে।বুধ ও বৃহস্পিতিবার সকাল ৬টা থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিন ও ওসি দশমিনা থানা মোঃজসীম এর যৌথ অভিযানে ছিলো দোকান,শপিংমল, চায়ের দোকান বন্ধ।

লোক জন চলাচলে ছিলো জাবাবদিহিতা। কাঁচাবাজার ও মাছের বাজারে লোকজন থাকলেও ছিলো মাক্স ও সামাজিক দূরত্ব মেনে চলার মতো। দশমিনা সদর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাস্তার মোরে দশমিনা থানা পুলিশের ছিলো কঠোর অবস্থান চোখে পরার মতো। দশমিনা উপজেলা প্রশাসন গত মঙ্গবার মাইকিং করে সকলকে শতর্ক করে দেন এবং হাট বাজারে ঘুরে ঘুরে নির্দেশনা প্রদান করেন।

গুটি কয়েক লোক রাস্তায় বের হলেও তাদের মুখে মাক্স পরিহিত দেখাযায় কি কারনে রাস্তায় বের হয়েছে তার সঠিক কারন ব্যাখ্যা দিতে হয়েছে তাদের। উপজেলা নির্বাহী অফিসার বলেন, মাহেরমজানের পবিত্রতা ও মহামারি করোন ভাইরাস মোকাবেলায় সকলকে সরকার নির্দেশিত বিধিনিষেধ পান করার জন্য।

তিনি আরো বলেন, মহামারি করোনায় ভাইরাসের আক্রমনে দিন দিন মৃত্যুর হার বেড়েই চলেছে তাই লকডাউনে কোন শপিংমল,চায়ের দোকান খোলা রাখলে এবং বিশেষ কারন ছাড়া কোন লোক জন ও যানবাহন রাস্তায় বের হলে তাদের বিরুদ্বে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। ওসি দশমিনা থান মোঃজসীম বলেন, সরকার প্রদেয় মাহামারি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে দশমিনা থানা পুলিশ শতভাগ বাস্তবায়নে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।