ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ , আজকের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে গ্রেফতার ৭

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ১৫ এপ্রিল ২০২১ ইং তারিখ সময় রাত ২৩:৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন চৌদুয়ার গ্রামস্থ মোঃ মাহাবুল (৩৩) এর বসত বাড়ীর শয়ন কক্ষের মধ্যে’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে তাস-৩ জোড়া, মোবাইল ফোন-০৫টি, সীমকার্ড-০৮টি নগদ টাকা ২০১৪৫/- (বিশ হাজার একশত পয়তাল্লিশ) টাকা সহ ০৭ জন আসামী ১। মোঃ মারফত আলী (৪৫), পিতা মৃত-আকছেদ আলী, সাং-চৌদুয়ার , ২। মোঃ রবিউল মল্লিক (৪৫), পিতা-মোঃ সুখচাদ মল্লিক, সাং-চৌদুয়ার, ৩। মোঃ নুরুল ইসলাম (২৮), পিতা মোঃ রেজাউল মোল্লা, সাং-অঞ্জনগাছী , ৪। মোঃ আলী মল্লিক (৪৮), পিতা-মৃত-হাছেন উদ্দিন মল্লিক, সাং-চৌদুয়ার , ৫। মোঃ রিপন আলী (৩১), পিতা-মোঃ শহিদুল মন্ডল, সাং-চৌদুয়ার, ৬। মোঃ নজরুল ইসলাম (৩৮), পিতা-মোঃ মোবারক মন্ডল, সাং-চৌদুয়ার , ৭। মোঃ মাহাবুল ইসলাম (৩৫), পিতা-মোঃ আজিজুল মন্ডল, সাং-চৌদুয়ার, সর্ব থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার মিরপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের কুষ্টিয়া জেলার মিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।