1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি - dailynewsbangla
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

মিয়ানমার সরকারের অমানবিক নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে লাখে লাখ রোহিঙ্গারা। তাদের মানবেতর জীবন যাপনের দৃশ্য নাড়া দিয়ে যায় অনুভূতিতে। সহানুভূতি নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে পৃথিবীর নানা প্রান্ত থেকে ছুটে আসছেন বিশ্ব বরেণ্য নেতৃবৃন্দ। সেই মিছিলে রয়েছে অনেক নানা অঙ্গনের তারকারাও।

তারই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে শিগগিরই বাংলাদেশে আসবেন হলিউড উজ্জ্বল করা অভিনেত্রী-নির্মাতা অ্যাঞ্জেলিনা জোলি। মানুষের ওপর নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে বরাবরই সরব জোলি। জাতিসংঘের হয়েও তিনি নানা রকম কর্মকাণ্ডে অংশ নেন।

বিশ্বখ্যাত এ তারকা এবার সোচ্ছার হয়েছেন মিয়ানমারে নির্যাতিত রোহিঙ্গাদের বিষয়ে। নিজ চোখে এবং সশরীরে নির্যাতিতদের পাশে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। আর এ জন্য তিনি বাংলাদেশ সফরের সিদ্ধান্ত নিয়েছেন। বার্তা সংস্থা রয়টার্স এমন তথ্যই নিশ্চিত করেছে।

সেখানে বলা হয়েছে, সম্প্রতি কানাডার ভ্যাঙ্কুভারে জাতিসংঘের শান্তিরক্ষী মিশনের এক সম্মেলনে রোহিঙ্গা ইস্যুতে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরেন জাতিসংঘের শরণার্থীবিষয়ক শুভেচ্ছাদূত জোলি। নিজের বক্তব্যে মিয়ানমারে সেনাবাহিনীর নিন্দা জানিয়ে সম্মেলনে উপস্থিত বাংলাদেশ প্রতিনিধিকে তিনি সফরের বিষয়ে নিজের ইচ্ছের কথা জানান। প্রশংসাও করেন বাংলাদেশের। তবে বাংলাদেশে আসার সফরসূচির দিনক্ষণ এখনো নিশ্চিত করেননি জোলি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ