ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ , আজকের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মণিরামপুরে ৫টি ইউনিয়নে তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে ৫টি ইউনিয়নের বাংলাদেশ তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। মণিরামপুর উপজেলা তাঁতীলীগের সভাপতি মাষ্টার মনিরুজ্জামান ও সাধারন সম্পাদক প্রভাষক হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঘোষিত ইউনিয়ন গুলি হলো-৩নং ভোজগাতি, ৪নং ঢাকুরিয়া, ১০ নং মশ্মিমনগর, ১১নং চালুয়াহাটি ও ১২ নং শ্যামকুড়। সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কমিটি ঘোষনা উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক মোহাম্মাদ বাবুল আকতার।

উপজেলা সভাপতি মাষ্টার মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক প্রভাষক হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক প্রকাশ কুমার মল্লিক, আব্দুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক আসাদুল ইসলাম, সমবায় ও তাঁতশিল্প সম্পাদক আব্দুল হাই, শিল্প ও বানিজ্য সম্পাদক হাদিউজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডাঃ আব্দুল হান্নান, পৌর-সভাপতি আব্দুল মালেক, পৌর সাধারন সম্পাদক বিশ্বজিৎ সাহা প্রমূখ।

আলোচনা সভা শেষে ঘোষিত ৫টি ইউনিয়ন কমিটির নব-ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে স্ব-স্ব ইউনিয়নের কমিটি হস্তান্তর করা হয়।