ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ , আজকের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪

দৌলতপুরে বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্ট এর ত্রান বিতরণ

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে বন্যার্তদের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষথেকে ত্রাণ বিতরন করা হয়েছে।
সোমবার সকাল ১১টায় উপজেলার ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় রামকৃঞ্চপুর চিলমারী এলাকার বন্যাকবলিত মানুষদের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কুষ্টিয়া জেলা শাখার আজীবন সভাপতি ও বাংলাদেশ আ.লীগ দৌলতপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড শরিফ উদ্দিন রিমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজগর আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক চৌধুরী,বাংলাদেশ আ.লীগ দৌলতপুর শাখার সাংগঠনিক সম্পাদক এ্যাড নজরুল ইসলাম,ড.মোফাজ্জেল হক, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান এ কে এম ফজলুল হক,দৌলতপুর বিআরডিবি‘র চেয়ারম্যান বিলকিছ আক্তার, বাংলাদেশ আ.লীগ দৌলতপুর শাখার ত্রান ও সমাজ কল্যান সম্পাদক প্রভাষক স্বপন আলী, বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর শাখার সদস্য মাহাবুবুর রহমান মাষ্টার,মামুন কবিরাজ প্রমুখ। এসময় বানভাসী প্রায় ২শত পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলেদেন।