ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মণিরামপুরের ভোজগাতী ইউনিয়নে শিক্ষার্থীদের মাঝে ইংরেজি ডিকশনারি প্রদান

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: বাংলা ভাষার পাশাপাশি আন্তর্জাতিক বিবেচনায় ইংরেজি ভাষার দক্ষতা অর্জন একটি গুরুত্বপূর্ণ ও অপরিহার্য্য অংশ। বর্তমান প্রক্ষাপটে এ ভাষার দক্ষতা না থাকলে কর্মক্ষেত্র থেকে শুরু করে বিভিন্ন জায়গায় না রকম বিড়ম্বনার শিকার হতে হয়।

তাই স্বতঃস্ফূর্তভাবে ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের আগ্রহ সৃষ্টির লক্ষে মণিরামপুরের ভোজগাতী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে অক্সফোর্ড ডিকশনারি প্রদান করা হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রনালয়ের বরাদ্দকৃত এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় মঙ্গলবার সকালে ভোজগাতী ইউনিয়ন পরিষদ হলরুমে এ ডিকশনারি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও শুভ উদ্বোধন করেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান।

ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন টুনিয়াঘরা মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ হাবিবুর রহমান, কুয়াদা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দীন আহম্মেদ, স্থানীয় ইউপির সংরক্ষিত ইউপি সদস্য শাহিদা বেগম, পারভীনা সুলতান, ইউপি সদস্য আব্দুল আলিম, উদ্যোক্তা আজিজুর রহমান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থীসহ সুধীজন।